নাইনাবুলিতওয়া কান্ট্রি রিসোর্ট এবং সাফারি ক্যাম্প কামওয়েঙ্গে

নাইনাবুলিতওয়া কান্ট্রি রিসোর্ট এবং সাফারি ক্যাম্প কামওয়েঙ্গে এক যা হলো সীমানা কিবলে ফরেস্ট জাতীয় উদ্যান / P.O. বক্স ফোর্ট পোর্টাল, উগান্ডা মধ্যে অবস্থিত. নাইনাবুলিতওয়া কান্ট্রি রিসোর্ট এবং সাফারি ক্যাম্প কামওয়েঙ্গে এর ঠিকানা ফোর্ট পোর্টালের বাইরে 20 কিমি, কিবালে ফরেস্ট ন্যাশনাল পার্ক / পিও বক্স ফোর্ট পোর্টাল, উগান্ডা, উগান্ডা হয়নাইনাবুলিতওয়া কান্ট্রি রিসোর্ট এবং সাফারি ক্যাম্প কামওয়েঙ্গে থেকে 256712984929 যোগাযোগ করা যেতে পারে নাইনাবুলিতওয়া কান্ট্রি রিসোর্ট এবং সাফারি ক্যাম্প কামওয়েঙ্গে এর চেয়ে কম দূরবর্তী এলাকায় অবস্থিত 4 এর আশেপাশে তালিকাভুক্ত স্থানওয়েব এ 14 পর্যালোচকদের দ্বারা নাইনাবুলিতওয়া কান্ট্রি রিসোর্ট এবং সাফারি ক্যাম্প কামওয়েঙ্গে কে 4 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

নাইনাবুলিতওয়া কান্ট্রি রিসোর্ট এবং সাফারি ক্যাম্প কামওয়েঙ্গে আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

নাইনাবুলিতওয়া কান্ট্রি রিসোর্ট এবং সাফারি ক্যাম্প কামওয়েঙ্গে ফোর্ট পোর্টালের বাইরে 20 কিমি, কিবালে ফরেস্ট ন্যাশনাল পার্ক / পিও বক্স ফোর্ট পোর্টাল, উগান্ডা, উগান্ডা (প্রায়. 100 মিটার)
নাইনাবুলিতওয়া হ্রদ (হ্রদ) উগান্ডা (প্রায়. 372 মিটার)
ক্রেটার সাফারি লজ উগান্ডা (প্রায়. 246 মিটার)
নাইনাবুলিতওয়া কান্ট্রি রিসোর্ট এবং সাফারি ক্যাম্প কামওয়েঙ্গে ফোর্ট পোর্টালের বাইরে 20 কিমি, কিবালে ফরেস্ট ন্যাশনাল পার্ক / পিও বক্স ফোর্ট পোর্টাল, উগান্ডা, উগান্ডা (প্রায়. 100 মিটার)

প্রায় 250 মিটার বিমানের দূরত্বের মধ্যে, নাইনাবুলিতওয়া কান্ট্রি রিসোর্ট এবং সাফারি ক্যাম্প কামওয়েঙ্গে আরও কমপক্ষে 2 আরও হু। এইগুলো হু - ক্রেটার সাফারি লজ, নাইনাবুলিতওয়া কান্ট্রি রিসোর্ট এবং সাফারি ক্যাম্প কামওয়েঙ্গে

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

নাইনাবুলিতওয়া কান্ট্রি রিসোর্ট এবং সাফারি ক্যাম্প কামওয়েঙ্গে এবং নাইনাবুলিতওয়া কান্ট্রি রিসোর্ট এবং সাফারি ক্যাম্প কামওয়েঙ্গে এর মধ্যে দূরত্ব প্রায় 100 মিটার

রেটিং

4/5

যোগাযোগ

জানুন

ফোর্ট পোর্টালের বাইরে 20 কিমি, কিবালে ফরেস্ট ন্যাশনাল পার্ক / পিও বক্স ফোর্ট পোর্টাল, উগান্ডা, উগান্ডা

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

নাইনাবুলিতওয়া কান্ট্রি রিসোর্ট এবং সাফারি ক্যাম্প কামওয়েঙ্গে যোগাযোগের নম্বরটি কী?
নাইনাবুলিতওয়া কান্ট্রি রিসোর্ট এবং সাফারি ক্যাম্প কামওয়েঙ্গে যোগাযোগের নম্বর 256712984929 হয়
নাইনাবুলিতওয়া কান্ট্রি রিসোর্ট এবং সাফারি ক্যাম্প কামওয়েঙ্গে রেটিং কি?
নাইনাবুলিতওয়া কান্ট্রি রিসোর্ট এবং সাফারি ক্যাম্প কামওয়েঙ্গে রেটিং 4 5 টি তারার বাইরে রেটিং
নাইনাবুলিতওয়া কান্ট্রি রিসোর্ট এবং সাফারি ক্যাম্প কামওয়েঙ্গে এর ঠিকানা কী
নাইনাবুলিতওয়া কান্ট্রি রিসোর্ট এবং সাফারি ক্যাম্প কামওয়েঙ্গে এর ঠিকানা ফোর্ট পোর্টালের বাইরে 20 কিমি, কিবালে ফরেস্ট ন্যাশনাল পার্ক / পিও বক্স ফোর্ট পোর্টাল, উগান্ডা, উগান্ডা.
নাইনাবুলিতওয়া কান্ট্রি রিসোর্ট এবং সাফারি ক্যাম্প কামওয়েঙ্গে যেখানে অবস্থিত?
নাইনাবুলিতওয়া কান্ট্রি রিসোর্ট এবং সাফারি ক্যাম্প কামওয়েঙ্গে সীমানা কিবলে ফরেস্ট জাতীয় উদ্যান / P.O. বক্স ফোর্ট পোর্টাল, উগান্ডা মধ্যে অবস্থিত.