অ্যালং এমবালে তোরোরো রোড / সি/ও পিওবক্স ৯০৪ এমবালে-তোরোরো

অ্যালং এমবালে তোরোরো রোড / সি/ও পিওবক্স ৯০৪ এমবালে-তোরোরো, উগান্ডা হোমপেজে স্বাগতম। এই পৃষ্ঠায় আপনি অ্যালং এমবালে তোরোরো রোড / সি/ও পিওবক্স ৯০৪ এমবালে-তোরোরো অঞ্চল, অবস্থান, এলাকা এবং আশেপাশের সম্পূর্ণ তথ্য সন্ধান করা হবে। অ্যালং এমবালে তোরোরো রোড / সি/ও পিওবক্স ৯০৪ এমবালে-তোরোরো, উগান্ডা এর মধ্যে কয়েকটি জনপ্রিয় জায়গামাকিন্দু স্বাস্থ্য কেন্দ্র III, এবং মাকিন্দু স্বাস্থ্য কেন্দ্র III.

অ্যালং এমবালে তোরোরো রোড / সি/ও পিওবক্স ৯০৪ এমবালে-তোরোরো একটি এলাকায় অবস্থিত। অ্যালং এমবালে তোরোরো রোড / সি/ও পিওবক্স ৯০৪ এমবালে-তোরোরো অনেক মেডিকেল সেন্টার এই অঞ্চল মাকিন্দু স্বাস্থ্য কেন্দ্র III, এবং মাকিন্দু স্বাস্থ্য কেন্দ্র III. এটি বিখ্যাত জায়গাগুলির জন্যও পরিচিত

অ্যালং এমবালে তোরোরো রোড / সি/ও পিওবক্স ৯০৪ এমবালে-তোরোরো এক্সপ্লোর করুন।

অ্যালং এমবালে তোরোরো রোড / সি/ও পিওবক্স ৯০৪ এমবালে-তোরোরো শীর্ষস্থানীয় অবস্থান এবং ব্যবসা

মাকিন্দু স্বাস্থ্য কেন্দ্র III (Medical Center) - বুসিউ সাব-কাউন্টি, অ্যালং এমবালে তোরোরো রোড / c/o P.O.Box 904 Mbale-Tororo Rd, Busiu, Uganda.
মাকিন্দু স্বাস্থ্য কেন্দ্র III - বুসিউ সাব-কাউন্টি, অ্যালং এমবালে তোরোরো রোড / c/o P.O.Box 904 Mbale-Tororo Rd, Busiu, Uganda.
উগান্ডা ভিতরে অ্যালং এমবালে তোরোরো রোড / সি/ও পিওবক্স ৯০৪ এমবালে-তোরোরো অন্তত 2 অবস্থান তালিকাভুক্ত করা হয়। অ্যালং এমবালে তোরোরো রোড / সি/ও পিওবক্স ৯০৪ এমবালে-তোরোরো, উগান্ডা সমস্ত অবস্থান ব্রাউজ করুন।